মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
বিয়ের প্রলোভনে ধর্ষণ, অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী

বিয়ের প্রলোভনে ধর্ষণ, অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণির ছাত্রী

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। আর এ ঘটনায় ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

এই ঘটনায় গতকাল শুক্রবার রাতে চিরিরবন্দর থানায় ভুক্তভোগী ছাত্রীর মা মামলা দায়ের করলে অভিযুক্ত আকরাম আলীকে (৪৫) আজ শনিবার সকালে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহারে ওই ছাত্রীর মা উল্লেখ করেন, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে। তার স্বামী পেশায় একজন কাঠ মিস্ত্রি। তিনি নিজেও একটি নার্সারিতে কাজ করেন। প্রতিদিন সকালে তারা কাজ করতে বাড়ির বাইরে যান। এই সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে আকরাম আলী তার মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। বিষয়টি তার মেয়ে লোক লজ্জার ভয়ে কাউকে বলার সাহস পায়নি।

অভিযোগে ভুক্তভোগীর মা জানান, গত ৫ আগস্ট প্রতিদিনের মতো তিনি ও তার স্বামী কাজে যান। এ সময় তার মেয়ে বাড়িতে একা ছিল। এ সুযোগে আকরাম আলী তাদের ঘরে প্রবেশ করে ভুক্তভোগীকে জড়িয়ে ধরেন। এ সময় মেয়েটি চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরেন। ওই সময় আকরাম আলী ওই ছাত্রীকে কিছুদিনের মধ্যে বিয়ে করার প্রলোভনে ধর্ষণ করেন।

ওই ছাত্রীর মা আরও অভিযোগ করেন, গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় তার মেয়ে বমি করলে এবং মাথা ঘোরাচ্ছে জানালে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান তিনি। ডাক্তার চেকআপ শেষে তার মেয়ে অন্তঃসত্ত্বা বলে জানান। বিষয়টি জানার পর তিনি ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করলে সে সবকিছু খুলে বলে। পরে ভুক্তভোগীর বাবাসহ স্থানীয় কয়েকজন মিলে অভিযুক্ত আকরাম আলীর কাছে বিষয়টি জানতে চাইলে আকরাম কয়েকদিনের মধ্যেই ওই ছাত্রীকে বিয়ে করার আশ্বাস দেন। কিন্তু এখন আকরাম আলী আর তাদের পাত্তা দিচ্ছেন না। বিয়ে করতেও অস্বীকৃতি জানাচ্ছেন। তাই তারা বাধ্য হয়ে থানায় মামলা করেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আকরাম আলী নামে এক ব্যক্তির বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করার অভিযোগে একটি মামলা হয়। মামলা হওয়ার পর থেকেই আমরা আসামিকে ধরতে তৎপরতা চালাই। পরে আজ শনিবার সকালে আসামি আকরাম আলীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com